০৪ মে ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
তেঁতুলিয়ায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় বিএনপি’র আহ্বায়ক রেজা ও যুগ্ম আহ্বায়ক লাভলু ভাট্টির দল থেকে পদত্যাগ চুয়াডাঙ্গায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯ বাড়ি শেষ তিন বছর পর জামিনে কারামুক্ত মামুনুল হক দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস পাওনা টাকা না পেয়ে বন্ধুর স্ত্রীকে বিয়ে, অতঃপর… সাংবাদিককে হুমকি কোনোভাবেই গ্রহণযোগ্য নয়: মিলার দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন
বাবুগঞ্জে ইয়াবাসহ দুইজনকে আটক করেছে পুলিশ

বাবুগঞ্জে ইয়াবাসহ দুইজনকে আটক করেছে পুলিশ

বাবুগঞ্জ(বরিশাল)প্রতিনিধি॥বরিশালের বাবুগঞ্জে ৫০০ পিস ইয়াবাসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে বরিশাল এয়ারপোর্ট থানা পুলিশ।

শনিবার (২৩ সেপ্টেম্বর) বিকেল ৫ টার দিকে উপজেলার রহমতপুর ইউনিয়নের এয়ারপোর্ট মোড় থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- উজিরপুরের বাহেরঘাটের নয়াবাড়ি এলাকার মৃত শাহজাহান হাওলাদারের ছেলে মোঃ এনায়েত হাওলাদার(৩০), ঢাকার -দক্ষিণ খানা দক্ষিণপাড়ার মৃত আঃ মতিনের ছেলে মোঃ সানাউল্লাহ ওরফে সামি(৩১)।

পুলিশ জানায়- গোপন সংবাদের ভিত্তিতে এসআই মেহেদী হাসানের নেতৃত্বে শনিবার বিকেল ৫ টার দিকে উপজেলার রহমতপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের এয়ারপোর্ট মোড় এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে ৫শ’ পিস ইয়াবা এনায়েত হাওলাদার, মোঃ সানাউল্লাহ ওরফে সামিকে আটক করা হয়।

বরিশাল এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হেলাল উদ্দিন বলেন, মাদক উদ্ধারের ঘটনায় থানায় একটি মাদকদ্রব্য আইনে মামলা দায়ের হয়েছে। সেই মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে রবিবার আসামিদের কোর্টে সোপর্দ করা হযেছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019